সংবাদ শিরোনাম :
যেখানে মেসির উপরে শুধু পেলে

যেখানে মেসির উপরে শুধু পেলে

যেখানে মেসির উপরে শুধু পেলে
যেখানে মেসির উপরে শুধু পেলে

খেলাধুলা ডেস্কঃ ইনজুরি থেকে ফিরেই নিজেকে দারুণভাবে মেলে ধরলেন লিওনেল মেসি। গত সপ্তাহে রিয়াল বেটিসের বিপক্ষে একাই দুই গোল করেন এলএম টেন। তবে তার দল বার্সেলোনা সেই ম্যাচে ৪-৩ ব্যবধানে পরাজিত হয় রিয়াল বেটিসের কাছে।

স্প্যানিশ লা লিগায় রিয়াল বেটিসের বিপক্ষে জোড়া গোল করে বার্সেলোনার আর্জেন্টাইন স্ট্রাইকার লিওনেল মেসি ছাড়িয়ে যান বায়ার্ন মিউনিখের জার্মান তারকা গার্ড মুলারকে। বায়ার্নের জার্সিতে মুলার করেছিলেন ৫৬৫ গোল। আর রিয়াল বেটিসের বিপক্ষে মেসির দুটি গোল ছিল তার ক্লাব ক্যারিয়ারের ৫৬৫ এবং ৫৬৬তম গোল।

এর ফলে একক কোনো ক্লাবের জার্সিতে লিওনেল মেসির চেয়ে এখন বেশি গোল শুধুই ব্রাজিলের কিংবদন্তি পেলের। ব্রাজিলের ক্লাব সান্তোসের হয়ে পেলে করেছিলেন ৬৪৩ গোল। লিওনেল মেসির চেয়ে পেলে এখনও ৭৭ গোল এগিয়ে। বার্সেলোনার জার্সিতে আর ৭৮ গোল করলে পেলেকেও ছাড়িয়ে যাবেন পাঁচবার ব্যালন ডি’অর জয়ী মেসি।

বয়সে একত্রিশকে ছাড়িয়ে যাওয়া মেসি বার্সেলোনার জার্সিতে ৬৫০ ম্যাচ থেকে ৫৬৬ গোল করেছেন। স্প্যানিশ লা লিগায় করেছেন ৩৯২ গোল। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে তার গোলসংখ্যা ১০৫। কোপা দেল রে থেকে এসেছে আরও ৪৮ গোল। স্প্যানিশ সুপার কোপায় মেসির গোল ১৩। ফিফা ক্লাব বিশ্বকাপে পাঁচ বার এবং উয়েফা সুপার কাপে তিন বার প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন এলএম টেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com